Published On: শুক্র, অক্টো ৭, ২০১৬

শিক্ষা ব্যবস্থায় ইসলামী শিক্ষা না থাকার কারণেই সারা দেশে নারীদের উপর নৃশংস হামলা হচ্ছে -ইশা ছাত্র আন্দোলন

dscf3185

স্টাফ রিপোর্টার, যাকারিয়া আকন্দ: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি নূরুল ইসলাম আল-আমীন বলেন, ধর্মীয় শিক্ষা না থাকার কারণেই সারা দেশে নারীদের উপর নৃশংস হামলা হচ্ছে। বর্তমান শিক্ষা ব্যবস্থায় ইসলামী শিক্ষার অভাবই বদরুলদের মত কুলাঙ্গাররা এদেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলো থেকে তৈরি হচ্ছে। তিনি তনু, নিতু, রিশা, মিতু ও সম্প্রতি সিলেটের এমসি কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিস-এর উপর নির্মম ও নির্দয়ভাবে হামলাকারী ছাত্রলীগ নেতা বদরুলসহ সকল অপরাধীদের দ্রুত বিচার ট্রাইব্যুনালের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

আজ ০৭ অক্টোবর’১৬ শুক্রবার, বেলা ১১টায় ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর কর্তৃক আয়োজিত মহানগর উত্তরের সভাপতি কে.এম শরীফুল ইসলাম-এর সভাপতিত্বে সিলেটের কলেজ ছাত্রী খাদিজা বেগম নার্গিসের উপর নির্মমভাবে সন্ত্রাসী হামলাকারী ছাত্রলীগ নেতা বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি ও সম্প্রতি সারা দেশে বখাটের হাতে মিতু, তনু, নিতু, রিশাকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন তনু, নিতু, মিতু ও রিশা হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত ও বিচার না হওয়ার কারণেই সিলেটে খাদিজার উপর প্রকাশ্যে নির্মমভাবে হামলা করার সাহস পেয়েছে। দেশে আজ আইনের শাসন না থাকার কারণে সন্ত্রাসীরা এমন দুঃসাহস দেখাচ্ছে। আর বর্তমান সরকার সন্ত্রাসীদের বিচার করতে ব্যর্থ।
তাই আসুন আইনের শাসন কায়েম করতে এবং বদরুলদের মত সন্ত্রাসীদের বিচার করতে ইসলামী শাসন ব্যবস্থা কায়েমের বিকল্প নেই।

উক্ত মানববন্ধনে আরো বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহা. হাছিবুল ইসলাম, কেন্দ্রীয় দফতর সম্পাদক নোমান আহমাদ, কেন্দ্রীয় ছাত্রকল্যাণ সম্পাদক মুহা. মুস্তাকিম বিল্লাহ, কেন্দ্রীয় সদস্য এ.কে.এম আব্দুজ জাহের আরেফী, নগর পশ্চিমের সভাপতি জি.এম বায়েজীদ, নগর দক্ষিণের সভাপতি মুহা. এহতেশামুল হক পাঠান, ঢাকা মহানগর পূর্বের সাধারণ সম্পাদক সাঈফ মুহাম্মদ সালমান প্রমুখ।

আরও খবর

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


শিক্ষা ব্যবস্থায় ইসলামী শিক্ষা না থাকার কারণেই সারা দেশে নারীদের উপর নৃশংস হামলা হচ্ছে -ইশা ছাত্র আন্দোলন