Published On: সোম, নভে ৭, ২০১৬

রংপুরে ক্লু-লেস হত্যা মামলার ৪জন আসামী গ্রেফতার

জয়নুল আবেদিন, রংপুর প্রতিনিধি:
14963100_1804842843105349_1370654050_nরংপুরে একটি ক্লু-লেস হত্যা মামলার রহস্য উদঘাটন সহ ০৪ আসামীকে গ্রেফতার করেছে পিবিআই রংপুর জেলা। গত ০৬ নভেম্বর কোতয়ালী এবং গঙ্গাচড়া থানার বিভিন্ন স্থানে পিবিআই রংপুর জেলা পুলিশ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার এবং তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক লুৎফর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন কোতয়ালী থানার হরিরাম মাল গ্রামের মৃত মনসুর আলীর পুত্র সুজন মিয়া (২২), মৃত লুৎফর রহমানের পুত্র নুরুজ্জামান রানা (৩০), আফজাল হোসেনের পুত্র মইন আহম্মেদ খাজা (১৮) এবং গঙ্গাচড়া থানাধীন জয়দেব গ্রামের মৃত আঃ সামাদের পুত্র সুলতান মাহমুদ (৪০)।

ইসমাইল হোসেন রায়হান (২৩)

ইসমাইল হোসেন রায়হান (২৩)

মামলার এজাহার সুত্রে জানা যায়, গঙ্গাচড়া থানাধীন ওমর গজঘন্টা গ্রামের আবু হেনা মোস্তফার ছেলে ইসমাইল হোসেন রায়হান (২৩) গত ১৫/১০/২০১৬ তারিখে রাত্রি অনুমান ০৭.৩০ ঘটিকার সময় বাড়ি হতে নিজ বাই সাইকেল যোগে বের হওয়ার পর রাতে আর বাড়িতে ফিরে আসেনি। পরবর্তীতে বিভিন্ন জায়গায় খোঁজ করলে ঘটনার পরের দিন অর্থাৎ সকালে সিটি কর্পোরেশনের শ্যামলার বাজার চিলারঝাড় কয়ের দোলা নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়। পিবিআই রংপুর জেলা পুলিশ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার সোমবার পিবিআই রংপুর জেলা কার্যালয়ে আয়োজিত এক প্রেস কনফারান্সে জানান, মামলাটি পিবিআই এর শিডিউলভুক্ত একটি চাঞ্চল্যকর মামলা হওয়ায় অত্যন্ত গুরুত্ব সহকারে ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন, তথ্য–উপাত্ত সংগ্রহ এবং প্রযুক্তিগত তথ্য নিয়ে কাজ শুরু করে পিবিআই রংপুর জেলা পুলিশ। পরবর্তীতিতে প্রযুক্তিগত তথ্যের পর্যালোচনা এবং গোপন সংবাদের ভিত্তিতেতথ্য প্রমাণ নিশ্চিত হয়ে হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করা হয়।
পিবিআই রংপুর জেলা পুলিশ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার আরো বলেন, মামলাটি বর্তমানে তদন্তাধীন আছে এবং এই হত্যাকাণ্ডের সাথে অন্য কেউ জড়িত আছে কিনা তা ব্যাপকভাবে খতিয়ে দেখা হচ্ছে।
কিলিং মিশনে অংশ নেওয়া অপর পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আরও খবর

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


রংপুরে ক্লু-লেস হত্যা মামলার ৪জন আসামী গ্রেফতার