Published On: মঙ্গল, নভে ৮, ২০১৬

মোস্তাফিজের ডাগ আউটে বসা নিয়ে নানা প্রশ্ন !

মোস্তাফিজের ডাগ আউটে বসা নিয়ে নানা প্রশ্ন !

কাঁধের অপারেশনের ধকল কাটিয়ে ক্রমেই সুস্থ হয়ে উঠছেন মোস্তাফিজুর রহমান। ভাবা হচ্ছে ফিটনেস ফিরে পেয়ে অস্ট্রেলিয়ায় প্রস্তুতি সফর এবং নিউজিল্যান্ডে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাবেন কাটার মাস্টার।

আজ বিপিএলের প্রথম দিন হঠাৎ এ পেস সেনসেশনকে মাঠে দেখা গেল। তাও গ্যালারিতে নয়। ঢাকা ডায়নামাইটসের ডাগআউটে বসেছিলেন মোস্তাফিজ।

তবে মোস্তাফিজের এই মাঠে আসা এবং ঢাকার ডাগআউটে বসা নিয়ে প্রশ্ন উঠেছে। কী পরিচয়ে তিনি ঢাকা ডায়নামাইটসের আকাশী-নীল জার্সি গায়ে ডাগ আউটে বসলেন?

তাও বিপিএলের নিয়ম-নীতি মেনে গলায় কোন অ্যাক্রিডিটেশন কার্ড ছাড়া! প্রসঙ্গতঃ ফ্র্যাঞ্চাইজি ও কোচিং স্টাফ ছাড়া মোস্তাফিজ যেখানে বসেছিলেন, সেখানে কারো বসার অনুমতি নেই।

Mustafiz

এ প্রশ্নের জবাবে বিপিএল গভর্নিং কাউন্সিল সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন, ‘মোস্তাফিজ ঢাকা ডায়নামাইটসের ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে ডাগ আউটে বসেছে।’ মল্লিকের দাবি, ঢাকার পাশাপাশি খুলনা টাইটান্সও মোস্তাফিজকে ব্র্যান্ড এম্বাসেডর করতে চেয়েছিল। সেটা নাকি আসর শুরুর দু’সপ্তাহ আগে।

তবে যেহেতু মোস্তাফিজ আগেরবার ঢাকার হয়ে খেলেছেন, তাই বিপিএল গভর্নিং কাউন্সিল ঢাকার ব্র্যান্ড এম্বাসেডর হবার অনুমতিই দিয়েছে তাকে। আর সে কারণেই মোস্তাফিজ ঢাকার ডাগ আউটে।

এদিকে সদস্য সচিব এমন কথা বললেও, বিপিএল গভর্নিং কাউন্সিল চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা এতে বিস্ময় প্রকাশ করে বলেছেন, ‘আমি জানি না কি পরিচয়ে মোস্তাফিজ ঢাকার আউটে?’

তবে ঢাকার ম্যানেজার আজিজুর রহমান বলেন, তারা মোস্তাফিজকে আমন্ত্রণ জানিয়েছেন তাদের জার্র্সি গায়ে ডাগআউটে বসে দলকে অনুপ্রাণিত ও উজ্জীবিত করার জন্য।

আজিজ আরও বলেন, ‘মোস্তাফিজ আগেরবার আমাদের দলের হয়েই খেলেছেন; কিন্তু এবার কাঁধের অপারেশনের ধকল সামলে ম্যাচ ফিটনেস না আসায় তার পক্ষে বিপিএল খেলা সম্ভব হচ্ছে না। তাই তাকে আমরা আমাদের দলের ক্রিকেটারদের অনুপ্রাণিত করতে আমন্ত্রণ জানিয়েছি।’

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


মোস্তাফিজের ডাগ আউটে বসা নিয়ে নানা প্রশ্ন !