Published On: বৃহঃ, নভে ২৪, ২০১৬

কারাদণ্ডের মুখে নেইমার, দুই বছর সাজা চায় স্পেন

নেইমারের দুই বছরের কারাদণ্ড চায় স্পেন

কর ফাঁকির অভিযোগে লিওনেল মেসি ও তার বাবা হোর্হে মেসিকে ২১ মাসের কারাদণ্ড দিয়েছিলেন স্পেনের আদালত। চলতি বছরের ৬ জুলাই এই আদেশ দেয়া হয়েছিল। এবার মেসির মতোই শাস্তির মুখে পড়তে যাচ্ছেন নেইমার! দুর্নীতির অভিযোগে নেইমারের ২ বছরের কারাদণ্ড দাবি করেছে স্পেনের রাষ্ট্রপক্ষের কৌঁসুলিরা।

২০১৩ সালে সান্তোস ছেড়ে বার্সেলোনায় পাড়ি জমান নেইমার। এরপর তার বিরুদ্ধে টান্সফার ফি ফাঁকি দেয়ার অভিযোগ ওঠে। ব্রাজিলিয়ার সুপারস্টারের বিরুদ্ধে মামলা ঠুকে দেয়া হয়। সেটা চলছে এখনো। ৪০ শতাংশ ট্রান্সফার ফি না দেয়ায় মঙ্গলবার নেইমারের ২ বছরের কারাদণ্ড দাবি করেছে স্পেনের রাষ্ট্রপক্ষের কৌঁসুলিরা।

পাশাপাশি বার্সলোনার সাবেক সভাপতি স্যান্ড্রো রাসেলেরও পাঁচ বছরের কারাদণ্ড চায় কৌঁসুলিরা। একই সঙ্গে বার্সার সাবেক এই কর্তার ৮.৫ মিলিয়ন ইউরো জরিমানার দাবি করেছে তারা।

টান্সফার ফি ফাঁকি দেয়ার ঘটনায় তদন্ত করে ব্রাজিলিয়ান ইনভেস্টমেন্ট গ্রুপ ডিআইএস। তদন্তে দোষী প্রমাণিত হয়েছেন নেইমার, বার্সলোনার সাবেক সভাপতি স্যান্ড্রো রাসেল ও নেইমারের বাবা! এর জন্য প্রত্যেকেরই হয়তো জেল ও জরিমানা হতে পারে। এমনটাই জানিয়েছে স্প্যানিশ মিডিয়া।

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


কারাদণ্ডের মুখে নেইমার, দুই বছর সাজা চায় স্পেন