Published On: সোম, এপ্রি ১০, ২০১৭

সাপাহারে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

সাপাহারে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ

ফিরোজ মাহমুদ,সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে নিজ শয়ন ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে হোসনে আরা (২৫) নামের এক গৃহবধু। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উপজেলা সদরের তাজপুর পূর্ব পাড়া গ্রামের ব্র্যাক অফিসের সামনে।
জানা গেছে প্রতি দিনের ন্যায় গৃহবধু হোসনে আরা তার স্বামীকে একটি বেকারীর দোকানের রুটি বিস্কুট বিক্রির জন্য ভ্যান যোগে রাস্তায় তুলে দিয়ে তার এক মাত্র কন্যা সন্তান রাজিয়া খাতুন (৫) কে গ্রামের ব্র্যাক প্রাক প্রাথমিক বিদ্যালয়ে রেখে বাড়ীতে ফিরে আসে। এর পর সে সকলের অজান্তে একা বাড়ীতে নিজ শয়ন ঘরের দরজায় খিল লাগিয়ে কোঠার তীরের সাথে দড়ি বেধেঁ গলায় ফাঁস লাগায়। সকাল সাড়ে ১০টার দিকে স্কুল ছুটির পর তার মেয়ে রাজিয়া বাড়ী ফিরে দরজা বন্ধ দেখে মা মা করে চিৎকার করতে থাকে তার  চিৎকারে আশে পাশের লোকজন ছুটে গিয়ে দরজা ভেঙ্গে গলায় ফাঁস লাগা অবস্থায় তাকে দেখতে পায়।

পরে লোকজন  থানায় সংবাদ দিলে দুপুর ১২টার দিকে পুলিশ ঘটনা স্থলে গিয়ে গলায় ফাঁস টাঙ্গানো অবস্থায় গৃহবধু হোসনে আরার লাশ নামিয়ে লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করেন। দরজা ভাঙ্গার সময় স্থানীয় লোকজন খাটের উপর সাদা কাগজে গৃহ বধুর হাতের লেখা একটি চিরকুট দেখতে পায়। তাতে তার স্বামীকে উদ্দেশ্য করে লেখা ছিল আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমার স্বামী আমার কাছে একজন ফেরেস্তার মত। পারলে ওগো তুমি আমায় ক্ষমা করিও। আর আমার বাবা মাকে তুমি ঠিক আগের মত দেখবে তাহলেই আমি শান্তি পাব। আমার নয়ন মনিকে বুকে ধরে রেখ, শেষ চাওয়া। ইতি তোমার স্ত্রী। এ বিষয়ে প্রাথমিক পর্যায়ে সাপাহার থানায় একটি ইউডি মামলা  দায়ের হয়েছে।

আ/হো

আরও খবর

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


সাপাহারে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার