Published On: মঙ্গল, এপ্রি ১১, ২০১৭

আরেকবার সুযোগ দিন,উন্নয়ন নিশ্চিত করব : এরশাদ

নরসিংদী জেলা সংবাদদাতা : নরসিংদী জেলা জাতীয় পার্টির উদ্যোগে সোমবার (১০এপ্রিল,২০১৭) জেলা পৌর ঈদগাহ ময়দানে বেলা ৩ টায় দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় । জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব ও নরসিংদী জেলা জাতীয় পার্টির সভাপতি শফিকুল ইসলাম শফিক এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূইয়া এর সঞ্চালনায় সম্মেলনে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক সফল রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘১৯৯১ সালে ক্ষমতা হস্তাত্মর করেছি । কথা ছিল,জনমত যাচাই হবে। একটি সুখি সমৃদ্ধ বাংলাদেশ পাব । আমি নির্বাচনে আবার আমি জয়ী হব ।’

তিনি আরো বলেন, ‘আমি ৬৮ হাজার গ্রামে কাজ করেছি । এদেশের মেহনতি গরীব-দু:খী মানুষের পাশে দাঁড়িয়েছি । কৃষকদের অধিকার নিশ্চিত করেছি । কিন্তু আমাকে নির্বাচন করতে দেওয়া হয়নি ! ৫ বছর জেলে ছিলাম । কোন রাজনৈতিক নেতা কর্মী এত কষ্ট সহ্য করেনি !’ আওয়ামালীগকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আওয়ামীলীগকে আমি সমর্থন করায় তারা ক্ষমতায়  যেতে পেরেছে । কিন্তু কী পেলাম আমরা ? বর্তমান অবস্থার কথা উল্লেখ করে তিনি বলেন, আজ মানুষের জীবনের কোন মূল্য নেই,তাদের কাছে মূল্য শুধু  টিকে থাকার । তাই তিনি তার দল জাতীয় পার্টিকে আরেকবার ক্ষমতায়  আসার সুযোগ করে দেওয়ার জন্য দেশবাসীর প্রতি আহবান জানান । এ সময় তিনি ৩০০ আসনে প্রার্থী দেওয়ার ঘোষণা দেন ।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী এ.বি.এম রম্নহুল আমিন হাওলাদার । তিনি তার বক্তব্যে এরশাদ আমলের উন্নয়নের অবস্থা তোলে ধরে বলেন , তিনি (এরশাদ) দেশকে ৬৪ টি জেলায় রুপাত্মরিত করেন । দেশকে তিনি নিজের মত করে সাঁজাতে চেয়েছিলেন । তিনি (এরশাদ)  বলেছিলেন,আমি দেশের মানুষের মুখে হাঁসি ফুটাতে চায় । তিনি আরোও বলেন, এরশাদ সরকারের সময় দেশে কোনো জঙ্গী ছিল না,সন্ত্রাস ছিল না ,দেশের মানুষ নিরাপদ ছিল, আইনের শাসন ছিল । এ সময় তিনি মানুষের শামিত্ম ও নিরাপত্তার জন্য জাতীয় পার্টিকে আবার সুযোগ দেওয়ার দাবী জানান । এ সময় বক্তব্য দেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাড.সালমা ইসলাম । ঢাকা মহানগর উত্তর এর সভাপতি  ও দলের প্রেসিডিয়াম  সদস্য এস.এম.ফয়সাল চিশতী প্রমুখ।

 

আ হো/নবসংবাদডটকম

 

আরও খবর

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


আরেকবার সুযোগ দিন,উন্নয়ন নিশ্চিত করব : এরশাদ