Published On: শুক্র, এপ্রি ১৪, ২০১৭

জ্ঞানপিপাসু ও যোগ্য নেতৃত্ব সৃষ্টি করছে ইশা ছাত্র আন্দোলন : অধ্যক্ষ ইউনুস

ছবি: আলেম সংবর্ধনা ৥ নবসংবাদডটকম

জাহিদ বিন সা্ঈদুল,যাত্রাবাড়ী প্রতিনিধি :  ্ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ নবীন আলেমদেরকে সম্বোধন করে বলেন,  ‘আপনারাই নবীদের যোগ্য ওয়ারিস। আপনাদের কে যুগ সচেতন আলেম হতে হবে। এ দেশের গণমানুষের যোগ্য নেতৃত্ব আপনাদেরকেই দিতে হবে । তিনি আরো বলেন, ইশা ছাত্র আন্দোলন এমন একটি সংগঠন যারা ছাত্রবৃন্দকে জ্ঞানপিপাসু ও যোগ্য নেতৃত্ব সৃষ্টি করতে সক্ষম হয়েছে ।’

আজ শুক্রবার  ১৪/০৪/২০১৭ ইং  সকাল নয়টা থেকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন যাত্রাবাড়ী আরবী বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে শাখা সভাপতি এম.এম জহিরুল ইসলাম এর সভাপতিত্বে  শাখা সাধারণ সম্পাদক সাব্বির আহমাদের সঞ্চালনায় নবীন আলেম ও কর্মী সংবর্ধণা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন ।

উক্ত অনুষ্টানে প্রধান বক্তার বক্তৃতায় ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি শাইখ ফজলুল করীম মারুফ বলেন, ‘যোগ্য নেতৃত্ব তৈরী করতে ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নেই ।’ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি মাওলানা এ.বি.এম. জাকারিয়া, ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সাধারণ সম্পাদক মোহাঃ সিরাজুল ইসলাম,ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ এর সদস্য সচিব মুফতি মনসুর আহমাদ সাকী ও ছাত্র আন্দোলন যাত্রাবাড়ী আরবী বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি মোহাঃ রহমতুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোহাঃ তাফাজ্জল করিম, প্রশিক্ষণ সম্পাদক জাহিদ বিন ছায়েদুল হক,অর্থ সম্পাদক নুর হুসাইন গাজী সহ নগর ও থানার নেতৃবৃন্দ।

বাংলাদেশের চলমান জঙ্গীবাদের সাথে ইসলামের কোন সম্পর্ক নেই : ইশা ছাত্র আন্দোলন

কওমি মাদরাসার স্বকীয়তা বজায় রেখেই দাওরায়ে হাদিসকে মাস্টার্সের সমমান দেয়া হলো : প্রধানমন্ত্রী

গ্রীক দেবীর মূর্তি বুকের তাজা রক্ত দিয়ে হলেও রুখে দিবো -পীর সাহেব চরমোনাই

 

আ হো/নবসংবাদডটকম

আরও খবর

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


জ্ঞানপিপাসু ও যোগ্য নেতৃত্ব সৃষ্টি করছে ইশা ছাত্র আন্দোলন : অধ্যক্ষ ইউনুস