Published On: রবি, এপ্রি ১৬, ২০১৭

সমৃদ্ধশালী দেশ গঠনে ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠার বিকল্প নেই : ইশা ছাত্র আন্দোলন

নবসংবাদ ডেস্ক : ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন, কেন্দ্রীয় সহসভাপতি শাইখ ফজলুল করীম মারুফ ও সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম দাওয়াতি পক্ষ উপলক্ষে এক যুক্ত বিবৃতিতে বলেন, বাংলাদেশের স্বাধীনতার ৪৬ বছর পার হলেও জনগণের স্বাধীনতার স্বপ্ন আজও স্বপ্নই থেকে গেল। স্বাধীনতার পর বারবার নেতার পরিবর্তন হলেও জনগণের কাঙ্খিত মুক্তি আসেনি। এর জন্য দায়ি মানবরচিত মতবাদ ও শাসনতন্ত্র। মানবরচিত শাসনতন্ত্র পরিবর্তন ছাড়া মানুষের স্থায়ী কল্যাণ, শান্তি মুক্তি, নিরাপত্তা ও ন্যায় বিচার সম্ভব নয়। অতএব ন্যায় ও সাম্যের সমাজ প্রতিষ্ঠা ও সমৃদ্ধশালী দেশ গঠনে ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।

রবিবার (১৬ এপ্রিল’১৭) সংগঠনটির পক্ষ থেকে ১৫ দিন ব্যাপী দাওয়াতি পক্ষ ঘোষনা করা হয় ।

তারা আরো বলেন, আজ আমাদের জাতীয় উন্নয়ন বাধাগ্রস্থ করতে জাতির মাঝে বিভাজন সৃষ্টির অপচেষ্ট চলছে। কিছু গণবিচ্ছিন্ন শেকড়হীন বাম আমাদের জতীয় ঐক্যে ফাটল ধরানোর চেষ্টা করছে। এদের ব্যাপারে সরকারকে ব্যবস্থা নিতে হবে।

বিবৃতিতে তারা আরো বলেন, এদেশের হাজার বছরের ইতিহাস-ঐতিহ্য ও সংখ্যাগরিষ্ঠ মানুষের মূল্যবোধ বিরোধী অপসংস্কৃতি এ জাতির ওপর চাপিয়ে দেয়া হচ্ছে। এর বিরম্নদ্ধে ছাত্র সমাজসহ দেশবাসিকে গণআন্দোলন গড়ে তুলতে হবে।

নেতৃবৃন্দ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কর্তৃক ঘোষিত দাওয়াতি পক্ষ দেশের সর্বস্তরের জনগণের সামনে ইসলামের সুমহান আদর্শ তুলে ধরে জনগণের হৃদয় জয় করে ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠার দাবিকে গণদাবিতে পরিণত করার লক্ষে ব্যাপকভাবে দাওয়াতি কাজ করার জন্য সংগঠনের সর্বসত্মরের জনশক্তির প্রতি আহবান জানান।

 

আরো পড়ুন : জ্ঞানপিপাসু ও যোগ্য নেতৃত্ব সৃষ্টি করছে ইশা ছাত্র আন্দোলন : অধ্যক্ষ ইউনুস

বাংলাদেশের চলমান জঙ্গীবাদের সাথে ইসলামের কোন সম্পর্ক নেই : ইশা ছাত্র আন্দোলন

 

নবসংবাদডটকম/আ হো

 

 

আরও খবর

(Visited 1 times, 1 visits today)
Displaying ১ Comments
Have Your Say

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


সমৃদ্ধশালী দেশ গঠনে ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠার বিকল্প নেই : ইশা ছাত্র আন্দোলন