Published On: শুক্র, জুন ২, ২০১৭

রুপগঞ্জে বিপুল পরিমান অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

ছবি : সংগ্রহীত

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ৬২টি এসএনজি, দুটি রকেট লঞ্চার, বেশ কয়েকটি গ্রেনেড, ডেটোনেটর, বোমা তৈরির বিস্ফোরকসহ বিপুল গোলাবারুদ উদ্ধার করেছে পুলিশ। রূপগঞ্জের পূর্বাঞ্চল উপশহরের ৫ নম্বর সেক্টরে এই অভিযান এখনও চলছে। অস্ত্র-ও গোলাবারুদের পরিমাণ আরও বাড়তে পারে। নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন এই তথ্য জানান।

বৃহস্পতিবার রাতে অভিযান শুরু হয়। অভিযান এখনো চলছে। অস্ত্র-ও গোলাবারুদের পরিমাণ আরো বাড়তে পারে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন।

ফারুক হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিনগত রাতে পুলিশ এই অভিযান শুরু করে। পানির নিচ থেকে অস্ত্র ও গোলাবারুদগুলো উদ্ধার করা হয়। বিশেষ এই অভিযান এখনও অব্যাহত আছে। অস্ত্রের পরিমাণ আরও বাড়বে বলে ধারণা করা হচ্ছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

পুলিশের কাউন্টার টেরোরিজম ও বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা নারায়ণগঞ্জে যাচ্ছেন বলেও জানা গেছে। পুলিশের মহাপরিদর্শক শহিদুল হক ঘটনাস্থলে পৌঁছার পর বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, দেশের বিভিন্ন স্থানে জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে যেসব অস্ত্র পাওয়া গেছে তার মধ্যে এম সিক্সটিন উল্লেখযোগ্য। জঙ্গিরা এ ধরনের অস্ত্র ব্যবহার করছে বলে পুলিশ জানিয়েছে।

আরও খবর

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


রুপগঞ্জে বিপুল পরিমান অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার