Published On: সোম, জুন ৫, ২০১৭

‘হ্যাপি থেকে আমাতুল্লাহ’ বদলে যাওয়া হ্যাপি

ছবি : ফাইল ফটো @ নবসংবাদডটকম

‘রিয়েলম্যান’, ‘সত্যিকারের মানুষ’ নামের দুটো ছবিতে অভিনয় করেছিলেন। প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ক্রিকেটার রুবেলের সাথে। পরে অনেক ঘটনার পর শোবিজ থেকে নিজেকে সরিয়ে নেন। এমনকি প্রকাশ্যে চেহারা কিংবা ছবি দেখাতেন না। নাজনীন আক্তার হ্যাপি। ধীরে ধীরে বদলে যেতে থাকেন। পরেও বিয়ে করেন। সেটাও ছিল গোপনীয়।

বদলে যাওয়া হ্যাপির গল্প নিয়ে প্রকাশ হয়েছে একটি বই। বইটি লিখেছেন সাদেকা সুলতানা সাকী নামে এক লেখিকা। ‘হ্যাপি থেকে আমাতুল্লাহ’ নামের বইটি প্রকাশ করেছে ধর্মীয় প্রকাশনা প্রতিষ্ঠান মাকতাবাতুল আযহার। বইটি প্রকাশের প্রথম দিনই এক হাজারের বেশি কপি বিক্রি হয়ে গেছে বলে জানিয়েছে প্রকাশনীটি।

নামকরণ নিয়ে সাকী বলেন, মিডিয়ার আলোচিত হ্যাপি এখন ‘আমাতুল্লাহ’ (আল্লাহর বাদী) হিসেবে নিজেকে পরিচয় দিতে পছন্দ করেন। তাই এর নামকরণ করা হয়েছে ‘হ্যাপি থেকে আমাতুল্লাহ’। বইটিতে হ্যাপির বদলে যাওয়া জীবনের নানা দিক তুলে ধরা হয়েছে। এটি অনেকটা সাক্ষাৎকারভিত্তিক।

রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় নিজ বাসায় ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন হ্যাপি। এই বিয়েটি পারিবারিকভাবেই হয়। তার স্বামীর নাম জানা না গেলেও এটা জানা গেছে তিনি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে শিক্ষক। ধর্মীয় জ্ঞান লাভের জন্য এখন কওমি মাদ্রাসায়ও পড়ছেন হ্যাপি। সূত্র-কালের কন্ঠ

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


‘হ্যাপি থেকে আমাতুল্লাহ’ বদলে যাওয়া হ্যাপি