Published On: শনি, জুন ১৭, ২০১৭

নির্বাচনে অংশ না নিলে বিএনপির পরিণতি হবে ভয়াবহ

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন আগামী জাতীয় নির্বাচনে বিএনপি অংশগ্রহন না করলে তাদের পরিণতি মুসলিম লীগের মতো হবে।

বিএনপি নির্বাচনে অংশ নেওয়ার গুরুত্ব যে প্রধানমন্ত্রী বুঝতে পেরেছেন বলে যে কথা বলা হচ্ছে, এ বিষয়ে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী বুঝতে পেরেছেন ২০১৪ সালের ৫ জানুয়ারি বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে দেশে জ্বালাও-পোড়াও, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা, ধ্বংসযজ্ঞের রাজনীতি শুরু করে। আসলেই তাই বিএনপি নির্বাচনে না আসলে পুনরায় দেশে ধ্বংসযজ্ঞের রাজনীতিই শুরু হবে।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে নোয়াখালীর কবিরহাট ঊপজেলা পরিষদ প্রাঙ্গনে ১৫ কোটি টাকার অধিক ব্যয়ে ৫টি রাস্তা, ৬টি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও একটি ইউনিয়ন পরিষদ ভবন নির্মানের ভিত্তি প্রস্থর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, প্রাকৃতিক দূর্যোগে হাওর অঞ্চলের ফসল তলিয়ে যাওয়ায় চালের দাম কিছুটা বৃদ্ধি পেয়েছে। এ দুর্যোগের ওপর মানুষের কোনো হাত নেই। হাওর অঞ্চল হলো চালের উৎপাদনের বড় একটি এলাকা। সেখানে এখন কিছু নেই সব তলিয়ে গেছে। তবে সরকার পরিস্থিতি স্বাভাবিক করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। শ্রীঘ্রই চালের দাম স্বাভাবিক হয়ে যাবে।

মন্ত্রী নোয়াখালীর খাল বিষয়ে বলেন, নোয়াখালীর দুঃখ নোয়াখালী খাল সংস্কারের কাজ শীঘ্রই সেনাবাহিনী শুরু করবে। ইতিমধ্যে সার্ভের কাজ শুরু হয়েছে।

পরে তিনি নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী ৪ আসনের সংসদ একরামুল করিম চৌধুরীর বাসভবনে কবিরহাট উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে যোগ দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমী, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান সহ জেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


নির্বাচনে অংশ না নিলে বিএনপির পরিণতি হবে ভয়াবহ