Published On: বৃহঃ, জুলা ৬, ২০১৭

‘ধর্ষক’ ইভান না’গঞ্জে গ্রেফতার

বনানীতে জন্মদিনের কথা বলে বাসায় নিয়ে ধর্ষণ মামলার আসামি বাহাউদ্দিন ইভানকে নারায়ণগঞ্জের চাষাড়া থেকে আটক করে র‌্যাব-১১। সেখানে খালার বাসায় আত্মগোপনে ছিলেন ইভান। র‌্যাবের সিনিয়র এ এসপি আলেফ উদ্দিন পরিবর্তন ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ইভানের খালার নাম জানা নেই। তবে তার খালুর নাম এরশাদ।

সেখানেই ইভান ছিল। সংবাদ পেয়ে তাকে ধরতে অভিযান চালানো হয়। গত মঙ্গলবার এক তরুণীকে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া ও জন্মদিনের কথা বলে ইভান তাদের বনানীর ২ নম্বর রোডের ২১৪ ন্যাম ভবনের বাসায় ডেকে নেয়। রাতের এক সময় ইভান ওই তরুণীকে ধর্ষণ করেন বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। বুধবার রাতে ইভানের বিরুদ্ধে মামলাটি করেন তিনি। গত মঙ্গলবার এক তরুণীকে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া ও জন্মদিনের কথা বলে ইভান বাসায় ডেকে নেয়। রাতের এক সময় ইভান ওই তরুণীকে ধর্ষণ করেন বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

বনানীর ২ নম্বর রোডের ২১৪ ন্যাম ভবনে ওই ধর্ষণের ঘটনা ঘটে। বুধবার রাকে ইভানের বিরুদ্ধে মামলাটি করেন তিনি।

ওই বাসার নিরাপত্তা প্রহরী মাসুদ জানান,  রাত সাড়ে তিনটা থেকে ৪টায় দিকে মেয়েটিকে বাসা থেকে জোর করে বের করে দেন ইভান।

প্রহরী বলেন,  মেয়েটিকে নীচ তলায় নিয়ে এসে দরজার তালা খুলতে বলেন ইভান। এতো রাতে দরজা খুলতে অস্বীকার করায় আমাকে ধমক দেন তিনি। আমি ভয়ে দরজা খুলে দেই।’

মেয়েটি বের হয়ে পাশের পশ্চিম দিকের ভবনের দরজার পাশে দাঁড়িয়ে কিছুক্ষণ ছিল। পরে আর তাকে দেখা যায়নি,’ বলেন সেই নিরাপত্তা প্রহরী। এর আগে বাসায় দ্বিতীয় তলায় মেয়েটির চিৎকারের শব্দ শুনতে পেয়েছিলেন বলেও জানান মাসুদ।

তিনি জানান, মেয়েটি চিৎকার করে বলছিল সে বাসা থেকে বের হবে না। তাকে যখন নিচে নামিয়ে আনা হয় তখন মেয়েটি বিমর্ষ অবস্থায় ছিল এবং ইভানকেও খুব রাগান্বিত দেখা গিয়েছিল।

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


‘ধর্ষক’ ইভান না’গঞ্জে গ্রেফতার