Published On: শুক্র, জুলা ২৮, ২০১৭

রোববার মুখোমুখি হচ্ছে রিয়াল-বার্সা

মৌসুম শুরু হওয়ার আগেই আরও একটি ‘এল ক্ল্যাসিকো’ উপভোগ করার সুযোগ পাচ্ছেন ফুটবলপ্রেমীরা। যুক্তরাষ্ট্রে চলতি ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হচ্ছে বার্সেলোনা। ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় রোববার সকালে (৬টা ৫ মিনিট)।

প্রাক মৌসুমের প্রস্তুতিতে সময়টা ভালো যাচ্ছে না রিয়ালের। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি জিনেদিন জিদানের দল। প্রথম ম্যাচে অল্পের জন্য বেঁচে গেছে। ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ক্রিশ্চিয়ানো রোনালদোহীন রিয়াল।

পরের ম্যাচটাতে রিয়াল তো নামের প্রতি সুবিচারই করতে পারেনি। ম্যানচেস্টার সিটির কাছে ৪-১ ব্যবধানে পরাস্ত হয়েছে লস ব্লাঙ্কসরা। এখন জয়ের খোঁজে মাঠে নামবে তারা। আর ফেরার ম্যাচে রিয়াল প্রতিপক্ষ হিসেবে পেল চিরপ্রতিদ্বন্দ্বী বার্সাকে। ঘুরে দাঁড়াতে পারবে তো রিয়াল?

অপরদিকে লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেজকে নিয়ে বার্সার আক্রমণভাগ শক্তিশালী। দুই ম্যাচ খেলে জয় পেয়েছে দুটোতেই। বার্সায় চলছে নেইমার শো। প্রথম ম্যাচে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের জোড়া গোলে জুভেন্তাসকে ২-১ গোলে হারিয়েছে বার্সা। আর দ্বিতীয় ম্যাচে নেইমারের গোলে ম্যানইউকে ১-০ ব্যবধানে পরাস্ত করেছে কাতালান ক্লাবটি।

রিয়াল ও বার্সা, দুই দলের সর্বশেষ মুখোমুখি লড়াইয়ে বার্সা জয় পেয়েছিল ৩-২ গোলে। আর সর্বশেষ পাঁচবারের দেখায়ও এগিয়ে বার্সা। তিনটিতে জয় পেয়েছেন মেসি-নেইমাররা। আর রিয়াল জিতেছে একবার। বাকি ম্যাচটি শেষ হয়েছে ড্রয়ে।

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


রোববার মুখোমুখি হচ্ছে রিয়াল-বার্সা