Published On: সোম, আগ ৭, ২০১৭

দ্বিতীয় ম্যাচেই জ্বলে উঠলেন সাকিব

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) প্রথম ম্যাচে সুবিধা করতে পারেননি না সাকিব। দলও হেরেছিল। কিন্তু দ্বিতীয় ম্যাচে সাকিবের অলরাউন্ডার নৈপুণ্যে ঘুরে দাঁড়িয়েছে তার দল জ্যামাইকা তালাওয়াস।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় নিজেদের দ্বিতীয় ম্যাচে গতকাল রাতে মুখোমুখি হয় জ্যামাইকা ও বার্বাডোস ট্রাইডেন্টস। টস জিতে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় জ্যামাইকা। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৫৪ রান করে সাকিবরা। জবাবে ব্যাট করতে নেমে ১৪২ রান তুলতেই অলআউট হয়ে যায় ট্রাইডেন্টস। ফলে ১২ রানে জয় পায় জ্যামাইকা।

১৫৫ রানের লক্ষ্য নিয়ে খেলতে নেমে ৫১ রান তুলতেই ৪ উইকেট হারান ট্রাইডেন্টস। এরপর ১০২ রানে পৌঁছাতেই ৬ উইকেট নেই। কাইরান পোলার্ডের ৬২ রানের ইনিংসটিও শেষ পর্যন্ত কাজে আসেনি। কারণ ১৪২ রানেই আটকে যায় বার্বাডোস ট্রাইডেন্টস।

জ্যামাইকার হয়ে ব্যাট করতে নেমে সাকিব ৪৪ রানে অপরাজিত ছিলেন। ৩২ বলে ৫ চার ও ১ ছক্কা মেরে তিনি এই ইনিংসটি গড়েন। তবে জ্যামাইকার সর্বোচ্চ ইনিংসটি খেলেছেন ম্যাকার্থি। তিনি করেছেন ৬০।

ব্যাটিংয়ের পর বোলিংয়েও আলো ছড়িয়েছেন সাকিব। বল হাতে ওয়াইন পার্নেলের উইকেটটি পেয়েছেন তিনি। তার সঙ্গে একটি করে উইকেট পাওয়া অন্য বোলাররা হলেন সান্তকি, কেসরিক উইলিয়ামস এবং ইমাদ ওয়াসিম। তবে মোহাম্মদ সামি একাই ৪ উইকেট নিয়ে বার্বাডোসের ব্যাটিংয়ে বড় ধ্বস আনেন।

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


দ্বিতীয় ম্যাচেই জ্বলে উঠলেন সাকিব