Published On: শনি, সেপ্টে ৩০, ২০১৭

গুলশান কার্যালয়ে বিএনপি নেতাদের বৈঠক

ইসির সঙ্গে সংলাপ : গভীর রাত পর্যন্ত গুলশান কার্যালয়ে বিএনপি নেতাদের বৈঠক

নবসংবাদ ডেস্ক : নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপের সম্ভাব্য রূপরেখা ও প্রস্তাব নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করেছে বিএনপি। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটা থেকে গভী রাত পর্যন্ত গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে বৈঠকটি অনুষ্ঠিত হয়।

বৈঠকে দলটির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সচিবসহ প্রায় ১২-১৪ জন অংশ নেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বৈঠকে অংশ নেওয়া একটি সূত্র জানায়, গুলশানের বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহমদু চৌধুরী ও সাবেক সচিব ইসমাঈল জবিউল্লাহসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এদিকে নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপের সময় দলের পক্ষ থেকে সম্ভাব্য প্রস্তাবগুলোর মধ্যে নির্বাচন কমিশন (ইসি)-এর ক্ষমতার পূর্ণাঙ্গ ব্যবহার, সহায়ক সরকার গঠন ও সংসদ ভেঙে দেওয়াসহ বেশ কয়েকটি বিষয়কে সামনে আনছে বিএনপি। তবে প্রস্তাব উত্থাপনের আগে গোপনীয়তা রক্ষা করছে দলটি।

এবিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, ‘আমি এটা আলোচনা করতে পারব না। এটা আমাদের ইন্টারনাল মিটিং ছিল। ইসি নিয়ে এরআগেও আমাদের মিটিং হয়েছে। সামনে হয়তো আরো মিটিং হতে পারে।’

দলটির স্থানীয় কমিটির আরেক সদস্য খন্দকার মোশাররফ বলেন, মিটিয়ে মূলত ইসির বৈঠককে আমরা কি বলব না বলব সেই বিষয়ে আলোচনা হয়েছে। আমাদের মতামতকে লন্ডনে অবস্থানরত আমাদের নেত্রীকে পাঠানো হবে। চূড়ান্ত সিদ্ধান্ত তিনিই নেবেন।

উল্লেখ্য, আগামী ১৫ অক্টোবর বিএনপির সঙ্গে নির্বাচন কমিশন ইসির বৈঠক অনুষ্ঠিত হবে।

আরও খবর

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Mobile : 01734 255166 & 01785 809246 । Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


গুলশান কার্যালয়ে বিএনপি নেতাদের বৈঠক