Published On: রবি, অক্টো ১, ২০১৭

রোহিঙ্গা মুসলমানদের ত্রান ও নগদ অর্থ সহায়তা করেন ইসলামী আন্দোলন খুলনা ২য় প্রতিনিধি দল

ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা শাখার পক্ষ থেকে গত ৩০ সেপ্টেম্বর’১৭ (শনিবার) দুপুরে রোহিঙ্গা মুসলমান শরণার্থী ক্যাম্পে ত্রান ও নগদ অর্থ সহায়তা করেন। এ সময় খুলনা জেলা শাখার প্রতিনিধি মাও আব্দুল্লাহ আল ইমরান নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন সংগঠনের মহাসচিব হা মাও অধ্যক্ষ ইউনুছ আহমেদ।

উল্লেখ্য গত ২৮ সেপ্টেম্বর’১৭ (বৃহস্পতিবার) বিকাল ৫টায় সংগঠনের জেলা সভাপতি মাও আব্দুল্লাহ আল ইমরানের নেতৃত্বে ১৬ সদস্যের একটি প্রতিনিধি দল খুলনা ত্যাগ করেন। জেলা সেক্রেটারি হাসান ওবায়দুল করিম নবসংবাদকে বলেন,”বৃহস্পতিবার জেলা সভাপতি মাও আব্দুল্লাহ আল ইমরানের নেতৃত্বে সহ-সভাপতি মুসা লস্কা, শ্রমিক নেতা আবুল কালাম আজাদসহ ১৬ সদস্যের একটি প্রতিনিধি দল টেকনাফে রোহিঙ্গা মুসলমানদের সাহায়্য করার জন্য রওনা হয়”।

সংশ্লিষ্ট সূত্রে জানতে পারা জায় বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর’১৭) ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় আমেলার মাসিক নিয়মিত বৈঠকের সিদ্ধান্ত রোহিঙ্গা ক্যাম্পের প্রতিটি মসজিদ মাদরাসায় রূপান্তর করা হবে। বিশ হাজার কুরআনুল কারীম, বিশ হাজার নুরানি কায়দা, প্রয়োজনীয় কিতাবাদি, দশ হাজার জায়নামাজ এবং বিশ হাজার হাতপাখা বিতরণ করা হবে। এছাড়া গৃহনির্মাণ, স্যানিটারি, টিউবওয়েল, মেডিকেল ক্যাম্পসহ সকল প্রকল্প চলমান থাকবে।

এছাড়া ও তারা শরণার্থী ক্যাম্প পরিদর্শন করেন। মায়ানমার থেকে আশ্রয় নেয়া রোহিঙ্গা মুসলমানদের সাথে কথা বলেন।

 

আরও খবর

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Mobile : 01734 255166 & 01785 809246 । Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


রোহিঙ্গা মুসলমানদের ত্রান ও নগদ অর্থ সহায়তা করেন ইসলামী আন্দোলন খুলনা ২য় প্রতিনিধি দল