Published On: মঙ্গল, অক্টো ৩১, ২০১৭

খুলনা দেয়াড়া গ্রামে নিয়ামুল (৩৮) নামে এক যুবকে পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা

খুলনায় নিয়ামুল (৩৮) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। জেলার রূপসা উপজেলার দেয়াড়া গ্রামে তার কর্মস্থলের মালিক ও তার লোকজন তাকে পিটিয়ে আহত করে। মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে তিনি খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পুলিশ পরিদর্শক ইনিসপেক্টর আসলাম বাহার বুলু নবসংবাদকে জানান এখন পর্যন্ত কোন কেস করা হয় নি।

এর আগে গত সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে স্থানীয় ফরেন মার্কেট এলাকায় তার উপর হামলা চালান জমি ব্যবসায়ী আব্দুল হান্নান, মিরাজ ও মিজানুরসহ তাদের লোকজন।

খুলনা জেলা পুলিশের এডিশনাল এসপি (ডিএসবি) আব্দুল হালিম জানান, আব্দুল হান্নান জমি ব্যবসা করেন। নিয়ামুল তার ম্যানেজার। নিয়ামুল অর্থ আত্মসাত্ করেছে- এমন অভিযোগে হান্নান তার লোকজন নিয়ে নিয়ামুলকে মারধর করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে তিনি মঙ্গলবার সকালে মারা যান।

বিকাল পাঁচ টার সময় লাশ নিয়ামুলের নিজ বাড়িতে এসে পৌছায়।পারিবারিক সূত্রে নিয়ামুলের বোন রুমা আমাদের জানান, “আজ এশার নামাজের পর দেয়াড়া অগ্রদূত মাঠে নামাযে জানাজা অনুষ্ঠিত হবে।

এর আগে আজ বিকাল ৪টার সময় নিহতের পিতা শাহিদ করীম ঘটনাস্থল দেখা। দেয়াড়া সমাজ কল্যাণ যুব সংঘ ক্লাব ৫নং মাছ ঘাট খেজুর তলা এলাকায় রেখে যায়। যেখানে তার ছেলেকে বেধে পিঠানো হয়। এসময় পুলিশ পরিদর্শক ইনিসপেক্টর আসলাম বাহার বুলু ঘটনাস্থল পরিদর্শক করেন ও স্থানীয় লোকজনের মুখে ঘটনার সততা শোনেন।

আরও খবর

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Mobile : 01734 255166 & 01785 809246 । Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


খুলনা দেয়াড়া গ্রামে নিয়ামুল (৩৮) নামে এক যুবকে পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা