Published On: বুধ, মার্চ ৭, ২০১৮

খুলনায় চার দিন ব্যাপি বিবাহ মেলা শুরু শুক্রবার

খুলনা: খুলনায় চার দিনব্যাপী বিবাহ মেলা শুরু হবে শুক্রবার (০৯ মার্চ) থেকে। ওইদিন বিকেল ৩টায় মহানগরীর ক্যাসল সালাম হোটেলের গ্র্যান্ডবল হলে প্রধান অতিথি থেকে মেলার উদ্বোধন করবেন খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান। ১২ মার্চ পর্যন্ত ৪ দিনব্যাপী এ মেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। মেলায় কোনো প্রবেশ ফি নেই। পার্পেল বার্ড ও আর্টিসম নামের দু’টি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান মেলার আয়োজন করেছে। 

বুধবার (০৭ মার্চ) দুপুরে খুলনা প্রেসক্লাবে মেলা উপলক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে বিবাহ মেলার আহ্বায়ক ও পার্পেল বার্ডের  সিইও  এস এম ইমরান হাসান ও বিবাহ মেলার সদস্য সচিব এবং আর্টিসমের সিইও তাহমিদ আহমেদ মেলার বিভিন্ন দিক তুলে ধরেন। 

তারা বলেন, আমরা দীর্ঘদিন ধরে ফটোগ্রাফি, সিনেম্যাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজে সম্পৃক্ত রয়েছি। এ কাজে খুলনার একঝাঁক তরুণ ও উদ্যোমী কর্মী সারাদেশে কাজ করছেন। তারই ধারাবাহিতকায় আমাদের এ কাজকে সবার সামনে তুলে ধরতে খুলনায় তৃতীয়বারের মতো ব্যতিক্রমধর্মী ‘বিবাহ মেলা’ আয়োজনের উদ্যোগ নিয়েছি।

তারা আরও বলেন, পার্পেল বার্ড এবং আর্টিসম এর যাত্রা শুরু হয় ২০১৩ সালে। খুলনায় প্রথম ফটোগ্রাফি ও ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম হিসেবে এই দু’টি প্রতিষ্ঠান আত্মপ্রকাশ করে।

মেলার উদ্দেশ্য তুলে ধরে তারা বলেন, খুলনাবাসীকে বিবাহ সম্পর্কিত সব উপকরণের একত্রে সমাহার উপহার দেওয়া,  বিবাহ একটি পবিত্র যাত্রা; একটি দম্পতির একত্রে পবিত্র যাত্রার সূচনাকালে সব প্রয়োজনীয় উপকরণের সহজ সন্ধান ও সমাধান দেওয়া,  বিবাহ অনুষ্ঠান আয়োজনে সব দায়িত্ব নিশ্চিন্ত ও নির্বিঘ্নে আয়োজনকারী প্রতিষ্ঠানগুলোকে প্রদানের প্রয়োজনীয়তা ও বিশ্বস্ততা সম্পর্কে অবহিত করা এ মেলার উদ্দেশ্য।

মেলা উপলক্ষে স্টলগুলোতে থাকবে বিভিন্ন অফার। খুলনার সব থেকে বড় প্রর্দশনী যেখানে বিয়ের ছবি এবং ভিডিও প্রর্দশিত হবে সেখান থেকে ছবি পছন্দ করে বুকিং দেওয়া যাবে। এছাড়া সার্বক্ষণিক নিরাপত্তায় সিসি ক্যামেরাসহ থাকবে নিরাপত্তা কর্মী।

আরও খবর

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


খুলনায় চার দিন ব্যাপি বিবাহ মেলা শুরু শুক্রবার