Published On: রবি, এপ্রি ২৯, ২০১৮

খুলনার ৫ মেয়র প্রার্থী জনগণের মুখোমুখি

শেখ নাসির উদ্দিন,খুলনা প্রতিনিধিঃআসন্ন সিটি করপোরেশন নির্বাচনে খুলনার পাঁচ মেয়র প্রার্থী মুখোমুখি হয়েছিলেন নগরীর ভোটারদের।

শনিবার (২৮) স্থানীয় শহীদ হাদিস পার্কে সুজনের (সুশাসনের জন্য নাগরিক) আয়োজনে মেয়র প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠানে নগরবাসী জলাবদ্ধতা দূর, মাদক, সন্ত্রাস ও মশামুক্ত নগর এবং শহরের আবর্জনা ও ফুটপাত দখলমুক্ত করার দাবি তুলে ধরেন।

পাশাপাশি খ্রীষ্টানদের জন্য আলাদা কবর স্থান, স্টিকারযুক্ত যানবাহন, পানি নিষ্কাশন, পরিষ্কার পরিচ্ছন্ন সিটি, বন্ধ কল-কারখানা চালু, সুন্দরভাবে ভোট প্রদানের সুযোগ এবং ২২ খাল দখল মুক্ত করারও দাবি জানান।

নগরবাসীর পক্ষে এসব দাবি তুলে ধরেন- আইনজীবি এমএম মজিবর রহমান, নারী নেত্রী রেহেনা আক্তার, কাজী শহিদুল্লাহ রাজু, আকরাম হোসেন, আকতার হোসেন রজন, আ. রহমান, তৌফিকুর রহমান পিন্টু, মারিয়া মল্লিক, নাসির উদ্দীন, শাহানা আকতার প্রমূখ।

সুজনের খুলনা জেলা সভাপতি প্রফেসর জাফর ইমাম সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তৃতা করেন সংগঠনের জেলা শাখার সম্পাদক অ্যাডভোকেট কুদরত-ই-খুদা। প্রধান অতিথি ছিলেন সুজনের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক ড. বদিউল আলম মজুমদার।

মুখোমুখি অনুষ্ঠানে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু বলেন, স্বপ্ন দেখাবো আমরা, সপ্ন বাস্তবায়ন করবো আমরা। নির্বাচিত হলে জলাবদ্ধতা, মাদক, সন্ত্রাসমুক্ত এবং সর্বোপরি গ্রিন ও ক্লিন সিটি গড়ে তুলবো।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেন, ‘সবার পক্ষে নগরের উন্নয়ন সম্ভব হয় না। আমাকে নির্বাচিত করলে জলাবদ্ধতা দূর, সন্ত্রাসমুক্ত ও বস্তির উন্নয়নে ভূমিকা রাখব।ইসলামী আন্দোলন মনোনীত মেয়র প্রার্থী মাওলানা মুজাম্মিল হক বলেন, নির্বাচিত হলে মশা, সন্ত্রাস, দূর্নীতিমুক্ত খুলনা গড়ে তুলবো। তিনি সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

সিপিবি মনোনীত মেয়র প্রার্থী মিজানুর রহমান বাবু বলেন, নির্বাচিত হলে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ও জলাবদ্ধমুক্ত খুলনা গড়ে তুলবো। বন্ধ শিল্প-কল কারখানা চালু ও বস্তির উন্নয়নে আন্তরিক হবো। তিনি ভাত কাপড়ের লড়াইয়ের সংগ্রামে নিজেকে উৎসর্গ করবেন বলে প্রতিশ্রুতি দেন।

জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এস,এম শফিকুর রহমান বলেন, নির্বাচিত হলে নগরীর ফুটপাত দখলমুক্ত, মাদকমুক্ত ও বস্তিবাসীর উন্নয়নে কাজ করবো।

এর আগে মেয়র প্রার্থীরা অঙ্গীকার করেন- নির্বাচিত হলে দূর্নীতিমুক্ত সিটি কর্পোরেশন, কর আদায়ে জোর প্রচেষ্টা, নির্বাচনে গণ রায় মেনে নেওয়া, নির্বাচিত মেয়রকে সহযোগিতা, পাঁচ বছর মেয়াদি পরিকল্পনা, সৌন্দর্য্য বৃদ্ধি, কেসিসির পরিধি বৃদ্ধি, প্রতি বছর নগরবাসিকে নিজের আয় ও ব্যায়ের হিসাব এবং যৌতুক ও ধর্ষনের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলবেন।

 

আরও খবর

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


খুলনার ৫ মেয়র প্রার্থী জনগণের মুখোমুখি