Published On: রবি, মে ১৩, ২০১৮

নির্বাচিত হলে জীবনের বিনিময়ে নগর ভবনকে দুর্নীতিমুক্ত করবো : মাওঃ মুজ্জাম্মিল

খুলনা সিটি  কর্পোরেশন  নির্বাচনে  ইসলামী  আন্দোলন  বাংলাদেশ  মনোনীত  মেয়র  পদপ্রার্থী  মাওলানা মুজ্জাম্মিল হক বলেছেন, মেয়র নির্বাচিত হলে জীবনের বিনিময়ে সর্বপ্রথম নগর ভবন দুর্নীতি মুক্ত করব ইনশাআল্লাহ। কারণ যেখান থেকে নগরবাসীর সেবা হয় সেখানে দুর্নীতিমুক্ত না হলে কখনোই নগরীর উন্নয়ন ও নগরবাসীর সেবা করা সম্ভব নয়।

তিনি বলেন, বরাদ্দকৃত শতভাগ অর্থ নগরীর উন্নয়নে ব্যয় করা হবে। তিনি গতকাল শনিবার বিভিন্ন ওয়ার্ডে পথসভা ও গণসংযোগকালে এসব কথা বলেন।  চরমোনাই পীরের পক্ষ থেকে নগরবাসীকে শুভেচ্ছা জানিয়ে মেয়র প্রার্থী আগামী দিনে নগরবাসীর খেদমতে সেবক হিসেবে কাজ করার সুযোগ দিতে আহ্বান জানান।

এ সময় পথসভায় বক্তৃতা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব ডাঃ মোখতার হোসাইন, ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করিম মারুফ, শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, এমদাদুুল্লাহ ফাহাদ, কাউছার আহমাদ, কেএম শরিয়াতুল্লাহ, ইসলামী আন্দোলনের জেলা সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইমরান, মাওলানা মুজাফ্ফার হোসাইন, শেখ মোঃ নাসির উদ্দিন, নগর সেক্রেটারী মুফতী আমানুুল্লাহ, জেলা সেক্রেটারী শেখ হাসান ওবায়দুল করীম, হাফেজ আসাদুুল্লাহ, মুফতী আঃ রহমান মিয়াজী, শ্রমিক আন্দোলনের নগর সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম, আবুল কালাম আজাদ, মাওঃ হাফিজুর রহমান, ছাত্র আন্দোলন জেলা সভাপতি শেখ আমীরুল ইসলাম, নগর সভাপতি ইসহাক ফরিদি, মোঃ ইব্রাহিম, হাসানুজ্জামান, সাইফুল ইসলাম, এস কে নাজমুল হাসান, নগর সাধারণ সম্পাদক খালিদ সাইফুুল্লাহ, মোঃ আবু বকর, খাইরুল বাশার, লিয়াকত আলী, ইদ্রীস আলী মির্জা, আবু সালেহ, ইসমাইল হোসেন, মাওলানা সিদ্দিকুর রহমান, আব্দুুল্লাহ নোমানসহ স্থানীয় ইসলামী আন্দোলন বাংলাদেশ, শ্রমিক, যুব ও ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ।

আরও খবর

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


নির্বাচিত হলে জীবনের বিনিময়ে নগর ভবনকে দুর্নীতিমুক্ত করবো : মাওঃ মুজ্জাম্মিল