Published On: সোম, মে ১৪, ২০১৮

নির্বাচিত হলে যানজট নিরসন ও গণপরিবহন ব্যবস্থার উন্নয়ন করবো : মুজ্জাম্মিল

হাত পাখার পক্ষে শেষ দিনের প্রচারণা

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী মাওলানা মুজ্জাম্মিল হক বিভিন্ন পথসভা ও গণসংযোগে বলেছেন মেয়র নির্বাচিত হলে নগরবাসীর চলাচল ও যাতায়াত সুবিধার জন্য সকল সুব্যবস্থা করা হবে। নগরীর যানজট নিরসন ও ইজিবাইকসহ সকল গণপরিবহন ব্যব¯’ার উন্নয়নকল্পে বিশেষজ্ঞদের পরামর্শ গ্রহণ করা হবে। নিয়মতান্ত্রিকভাবে ইজিবাইক, অটোরিক্সাসহ অন্যান্য যানবাহনের লাইসেন্স প্রদান সাপেক্ষে চলাচলের অনুমতি প্রদান এবং ট্রাফিক পুলিশের সহযোগিতায় পরিকল্পিতভাবে যানজট নিরসন করা হবে।

মেয়র প্রার্থী আরও বলেন, টাউন সার্ভিসসহ নগরীর বাস সার্ভিসগুলোর মান উন্নয়ন এবং শিক্ষার্থী ও মহিলাদের জন্য পৃথক বাস সার্ভিস চালু করা হবে। আপনারা সচেতন নাগরিক আশা করি সঠিক প্রার্থী বেছে নিবেন। আল্লাহ আপনাদের সঠিক বোঝার তাওফিক দিন। এ সময় হাতপাখার মেয়র প্রার্থীর পক্ষে পথসভায় আরও বক্তৃতা করেন ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব ডাঃ মোখতার হোসাইন, শ্রমিক আন্দোলনের সভাপতি আশরাফ আলী আকন, ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করিম মারুফ, শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, এমদাদুল্লাহ ফাহাদ, কাউছার আহমাদ, কেএম শরিয়াতুল্লাহ, ইসলামী আন্দোলনের জেলা সভাপতি মাওলানা আব্দল্লাহ ইমরান, মাওলানা মুজাফ্ফার হোসাইন, শেখ মোঃ নাসির উদ্দিন, নগর সেক্রেটারী মুফতী আমানুল্লাহ, জেলা সেক্রেটারী শেখ হাসান ওবায়দুল করীম,

হাফেজ আসাদুল্লাহ, মুফতী আঃ রহমান মিয়াজী, নগর শ্রমিক আন্দোলনের সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম, আবুল কালাম আজাদ, মাওঃ হাফিজুর রহমান, ছাত্র আন্দোলন জেলা সভাপতি শেখ আমীরুল ইসলাম, নগর সভাপতি ইসহাক ফরিদি, মোঃ ইব্রাহিম, হাসানুজ্জামান, এম এ হাসিব গোলদার, সাইফুল ইসলাম, এস কে নাজমুল হাসান, নগর সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, মোঃ আবু বকর, খাইরুল বাশার, লিয়াকত আলী, ইদ্রিস আলী মির্জা, আবু সালেহ, ইসমাইল হোসেন, মফিজু রহমান, সেলিম, শেখ বদরুজ্জামান, মাওলানা সিদ্দিকুর রহমান, আব্দুল্লাহ নোমান, নাজমুল হুদা, আল-আমিন মুফতী নাইমুর রহমান, নাজমুল ইসলাম, জুনায়েদ মাহমুদ, শফিউল হক, হযরত আলী, মাওলানা দ্বীন ইসলাম, আঃ জলিল, জাহাঙ্গীর আলম মিয়া, জাহিদুল ইসলাম, আঃ মান্নান, সেলিম হাওলাদার, মাহবুবুল, রিপন, মারুফ, মোস্তফা, ইবরাহিম আবির, হাসান মামুন, মুস্তাকিম বিল্লাহ, রবিউল ইসলাম, পারভেজ খান, শরিফুল ইসলাম, আলফাত হোসেন লিটন। উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ, শ্রমিক, যুব ও ইশা ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ।

আরও খবর

(Visited 1 times, 1 visits today)

Editor : Rahmatullah Bin Habib


55/B, Purana Palton, Dhaka-1000


Email : nobosongbad@gmail.com


copyright @nobosongbad.com


নির্বাচিত হলে যানজট নিরসন ও গণপরিবহন ব্যবস্থার উন্নয়ন করবো : মুজ্জাম্মিল